শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে হেরোইন ইয়াবাসহ আটক-২

রাজশাহী নগরীতে হেরোইন ইয়াবাসহ আটক-২

রাজশাহী নগরীতে হেরোইন ইয়াবাসহ আটক-২
রাজশাহী নগরীতে হেরোইন ইয়াবাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে হেরোইন ইয়াবাসহ দুইজন খুচরা মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নগরীর মতিহার থানাধিন ডাসমারী মধ্যপাড়া এলাকা থেকে তাকে আটক করে এএসআই ফিরোজ ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের নিকট থেকে ৭গ্রাম হেরোইন ও ৫পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: মতিহার থানাধিন ডাসমারী মধ্যপাড়া এলাকার আবুল কালাম আজাদের ছেলে মিন্টু (৩০) ও একই এলাকার মোবারক আলীর ছেলে মাইনূল ইসলাম বাবু (৩৬)।

এএসআই ফিরোজ জানায়, আটককৃতরা ওই এলাকায় দির্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছে। গত বুধবার রাতে মাদক বিরোধি নিয়মিত অভিযান চলাকালে খদ্দেরের নিকট হেরোইন-ইয়াবা বিক্রি করার সময় তাদের হাতেনাতে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রল আইনে মামলা রুজু হয়েছে।  বেলা ১১টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি। 

রাজশাহীর সময় ডট কম১৯ মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply